অনলাইন আর্নিং এর সেরা তিনটি ট্রাস্টেড সাইট।আয় করুন 1500 থেকে 2000 টাকা।

অনলাইন আর্নিং সাইট
অনলাইন আর্নিং সাইট


আজকে আমরা আলোচনা করব বিশ্বস্ত তিনটি অনলাইন আর্নিং সাইট নিয়ে।এই সাইট তিনটিতে আপনি কোনো invest না করেই মোটা মোটি পরিমানের মাস শেষে একটা আয় করে নিতে পারবেন।সাইটগুলোতে কাজের নিয়ম প্রায় একই এবং খুবি সহজ। আপনারা যারা অযথাই ফেসবুক ঘোরাফেরা করেন হয়তো তাদের জন্য আজকে এই পোস্ট টা খুবই গুরুত্বপূর্ণ। 


আপনি ফেসবুকে যেমন লাইক কমেন্ট পোস্ট করেন এ সাইটগুলোতে  ঠিক একই কাজ করতে হবে আপনাকে।ফেসবুক আর এই  সাইটগুলোর মধ্যে পার্থক্য শুধু একটাই। আপনি ফেসবুকে পোস্ট কমেন্ট লাইক করলে টাকা পান না।কিন্তু এই সাইটগুলোতে ওই একই কাজ করলে আপনি টাকা পাবেন।হ্যাঁ, একদম ঠিকই শুনেছেন  আপনি ফেসবুকের মত লাইক কমেন্ট পোস্ট করে আনলিমিটেড  টাকা আয় করতে পারবেন।


আপনি গুগলে সার্চ করলে দেখতে পাবেন লাইক কমেন্ট পোস্ট করে আয় করার অনেক ধরনের ওয়েবসাইট রয়েছে সেগুলোর মধ্যে অধিকাংশই কিন্তু ভুয়া। অনলাইনে আয় করা যেমন অনেক ট্রাস্টেড সাইট রয়েছে তেমনি রয়েছে অনেক ভুয়া  সাইটও।তাই আপনাকে অনলাইন থেকে আয় করতে হলে আগে বেছে নিতে হবে কোন সাইট টি বা মাধ্যমগুলো  ট্রাস্টেড  আর কোনগুলো ভুয়া।

 

আপনাদের সাথে আছি আমি যে সাইটগুলো নিয়ে কথা বলব সেগুলো 100% ট্রাস্টেড সাইট এবং নিয়মিত পেমেন্ট করে থাকে। এবং এই সাইট গুলো সম্পূর্ণ   বাংলাদেশী সাইট।  তাই পেমেন্ট মেথড নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না।


বিদেশি সাইটগুলোতে কাজ করলে পেমেন্ট নেওয়ার জন্য পেপেল ব্যাংক বা বিভিন্ন বিভিন্ন অ্যাকাউন্ট থাকতে হয়।কিন্তু যেহেতু এই তিনটি সাইট বাংলাদেশী সাইট তাই আপনাকে পেপাল ব্যাংক বিভিন্ন একাউন্ট থাকতে হবে না। আপনার যদি একটি বিকাশ একাউন্ট থাকে  তাহলে আপনি বিকাশের মাধ্যমে এই টাকাগুলো তুলতে পারবেন।তাই পেমেন্ট মেথড চিন্তা না করাই ভালো। পেমেন্ট সরাসরি চলে যাবে আপনার বিকাশে। 


আরো পড়ুন..



আপনাদেরকে আমি এখন এই  তিনটি সাইটের কাজের নিয়মগুলি বুঝিয়ে দিব কিভাবে কাজ করবেন কিভাবে একাউন্ট খুলবেন এবং কিভাবে টাকা তুলবেন।


সাইট গুলো নাম  হচ্ছেঃ

  • Jibon pata. 

  • payrchart

  • Bhola kantho 


সাইটগুলোতে কত টাকা হলে আপনি টাকা তুলতে পারবেন।

  • জিবনপাতা সাইটটি থেকে আপনি 3 ডলার অর্থাৎ 250 টাকা হলে তুলতে পারবেন। 

  • pay chart সাইটটিতে মাত্র 1 ডলার হলেই আপনি তুলতে পারবেন অর্থাৎ 80 টাকা। 

  • ভোলার কন্ঠ সাইটটি থেকে আপনি মাত্র 20 টাকা হলেই তুলতে পারবেন। 

জীবন পাতা। 

প্রথমে আপনাদের সাথে আমি জিবনপাতা সাইট  নিয়ে আলোচনা করব। জিবনপাতা সাইটটি বাংলাদেশের জনপ্রিয়জনপ্রিয় সোশ্যাল সাইট এবং খুবই বিশ্বস্ত।আপনারা হয়তো অনেকেই সাইটটির নাম শুনে থাকবেন।এই সাইটটি 100% ট্রাস্টেড। এখানে আপনি মাত্র 3 ডলার হলেই বিকাশে পেমেন্ট নিতে পারবেন।এখানে অ্যাকাউন্ট খোলা খুবই সহজ।


গুগল এর জীবনপাতা লিখে সার্চ করলেই পেয়ে যাবেন।তারপর ওখানে আপনাকে আপনার নাম ইমেইল এড্রেস ইউজারনেম ফোন নাম্বার,পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খুলতে হবে।  মনে রাখবেন আপনি যে ফোন নাম্বার দিবেন একাউন্ট খুলবেন সেটাতে যেন অবশ্যই বিকাশ  খোলা থাকে।


কারণ আপনি যখন টাকা তুলবেন তখন ওই নাম্বারটিতে অটোমেটিক্যালি টাকা চলে যাবে বিকাশ একাউন্টে। তাই যে নাম্বারে ব্যবহার করেন না কেন বিকাশ অ্যাকাউন্ট থাকা আবশ্যক অন্যথায় টাকা তুলতে পারবেন না। 

কাজ কিভাবে করবেন  বা কাজ কি? 

আপনাদের তো কাজের কথা আগে বলেছি একদম সোজা। জাস্ট ফেসবুকে মত লাইক কমেন্ট পোষ্ট  করতে হবে। এখানে  আপনি   কোন একটি পোস্টে  লাইক করলে পাঁচ পয়েন্ট করে  পাবেন। একটি কমেন্ট করলে পাবেন 1 পয়েন্ট। আর একটি পোস্ট করলে পাবেন 5 পয়েন্ট। যদি একটি ব্লগ লিখেন তাহলে পাবেন 10 পয়েন্ট।


এভাবে আপনাকে লাইক কমেন্ট পোস্ট করে পয়েন্ট অর্জন করতে হবে।   10,000 পয়েন্ট সমান  1 ডলার এভাবে  আপনাকে 3 ডলার করতে হবে।আপনার একাউন্টে যখন 3 ডলার যোগ হবে তখন আপনি টাকাটা তুলতে পারবেন। 

টাকা কিভাবে তুলবেন? 


যেহেতু এটি একটি ট্রাস্টের এবং  বিশ্বস্ত সাইট তাই তাদের কিছু নিয়ম নীতি এবং শর্ত রয়েছে। টাকা তোলার আগে আপনার অ্যাকাউন্ট  ভেরিফিকেশন করতে হবে।আইডি ভেরিফিকেশন কিভাবে করবেন তার তথ্য তাদের সাইটে দেওয়া আছে।তাই আপনাদের আমি শুধু বলব ভেরিফিকেশন করতে কি কি লাগবে।


আপনি আইডি ভেরিফিকেশন 2  ভাবে করতে পারবেন। প্রথমত আপনার যদি ভোটার আইডি কার্ড  বা নেশনাল আইডি কার্ড থাকে সেটার মাধ্যমে আপনি আপনার আইডি ভেরিফিকেশন করতে পারবেন। আর যদি আপনার ন্যাশনাল আইডি কার্ড না থাকে তাহলে আপনি আপনার স্কুল বা কলেজের আইডি কার্ড দিয়ে আইডি ভেরিফিকেশন করে নিতে পারবেন।


তাদের দ্বিতীয়  শর্ত হচ্ছে আপনার আইডিতে 50 টা ফলোয়ার  থাকতে হবে।এক্ষেত্রে পঞ্চাশটি ফলোয়ার করতে   আপনাকে দুই তিন দিন সময় লাগতে পারে।যদি আপনি খুব বেশি পোস্ট করেন তাহলে দুই দিনে 50 ফলোয়ার  পেয়ে যাবেন। 


payrchat


এই সাইট টিও  বিশ্বস্ত এবং বর্তমানে খুব এক্টিভ।ডেভলপাররা তাদের এই সাইটটি নিয়ে নিয়মিত আপডেট দিচ্ছে।এবং নিত্যনতুন আর্নিং সিস্টেম যোগ করতেছে। এখান থেকে আপাতত আপনারা  লাইক এবং কমেন্ট করে আয় করতে পারবেন।এখানে কাজ করার জন্য প্রথমত একটি  একাউন্ট খুলতে হবে তাদের ওয়েবসাইটে।


জীবনপাতার মত গুগল payrchat লিখে

সার্চ করলেই ওয়েবসাইটটি পেয়ে যাবেন।


তারপর ওখানে আপনাকে জীবন পাতার মতোই নাম,ইউজারনেম,নাম্বার জিমেইল একাউন্ট দিয়ে একাউন্ট  খুলতে হবে। একাউন্ট  খোলা হলে আপনার জিমেইল একাউন্ট ভেরিফিকেশন করতে হবে এবং আপনাকে  লগইন করতে হবে পাসওয়ার্ড এবং ইমেইল অ্যাড্রেস  দিয়ে। লগইন করার পর আপনি সেখানে কাজ শুরু করে দিতে পারেন।


এই সাইটে জীবন পাতার মতো  আপনি আনলিমিটেড আয় করতে পারবেন না।প্রতিদিন কাজ পাবেন 118 পয়েন্ট করে।জীবন পাতার মতো একটি লাইক এ 5 পয়েন্ট করে নিতে পারবেন না।এখানে একটি লাইক  জন্য 1 পয়েন্ট এবং একটি কমেন্টের জন্য 1 পয়েন্ট। প্রতিদিন 49 টি লাইক এবং 69 টি কমেন্ট করতে পারবেন। অর্থাৎ প্রতিদিন 118 পয়েন্ট করে পাবেন।


জিবনপাতা 10000 পয়েন্ট  সমান 1 ডলার। আর   এখানে মাত্র 2000 সমান 1 ডলার।payrchat  আপনি এক ডলার হলে উইথড্র দিতে পারবেন অর্থাৎ 2000 পয়েন্ট। এখানে উইথড্রো দেওয়ার বেশ কয়েকটি অপশন রয়েছে। আপনি এখানে বিকাশ রকেটনগদ পেটিএম  সহ আরো মাধ্যমে টাকা তুলতে পারবেন। 


Social bholer kantho 

জীবন পাতার মতো এটিও একটি সোশ্যাল সাইট। এই সাইটটি একদমই নতুন মাত্র কয়েকদিন আগেই লঞ্চ হয়েছে। এটি খুবইর লেটেস্ট এবং এর কাজ জীবন পাতার মতো। লাইক কমেন্ট এবং পোস্ট করা।


কাজ করার জন্য আপনাকে প্রথমে একাউন্ট খুলতে হবে।অ্যাকাউন্ট খুলতে হলে আপনার একটি জিমেইল একাউন্ট থাকতে হবে এবং একটি বিকাশ নাম্বার থাকতে হবে।যদি এই দুটি থাকে আপনার তাহলে উপরের লিংকে ক্লিক করার পর যে ইন্টারফেস আছে সেখানে আপনার নাম আপনার ইউজারনেম পাসওয়ার্ড আপনার ফোন নাম্বার এবং আপনার ইমেইল আইডি দিন।


দিয়ে সাবমিট করুন তাহলে আপনার ইমেইল আইডিতে একটি ভেরিফিকেশন লিংক যাবে ওখানে ক্লিক করে ভেরিফিকেশন করে নিন। তারপর আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। আপনি যে নাম্বার দিয়ে একাউন্ট খুলেছেন পরবর্তীতে সেই নাম্বারেই আপনি টাকা তুলতে পারবেন।



লগিন করলে তাদের ওয়েবসাইট ইন হোম পেজে নিয়ে যাবে আপনাকে। এখানে আপনি লাইক কমেন্ট এবং পোস্ট করতে পারবেন। এখানে আপনি ফেসবুকের মত অন্য ইউজারদের সাথে বন্ধুত্ব করতে পারবেন।ফেসবুকে যেমন গ্রুপ বা পেজ থাকে। আপনিও এখানে  গ্রুপ বা পেজ তৈরি করতে পারবেন। একে অন্যকে বার্তা পাঠাতে পারবেন। বলা যায় একরকম ফেসবুকের মতোই। ফেসবুক আপনাকে টাকা দিবে না কিন্তু এইটি আপনাকে টাকা দিবে।


এখানে প্রতিটি লাইক এর জন্য আপনি 2 পয়েন্ট করে পাবেন প্রতিটি কমেন্টের জন্য 1 পয়েন্ট এবং একটি পোষ্টের জন্য 4 পয়েন্ট। আর যদি একটি ব্লগ লিখেন তাহলে পাবেন 10 পয়েন্ট। এখানে 100 পয়েন্ট সমান এক টাকা। দুই হাজার পয়েন্ট হলে আপনি উইথড্র  দিতে পারবেন অর্থাৎ বিশ টাকা।


জীবন পাতার মতো এখানে আপনি আনলিমিটেড আয় করতে পারবেন না আনলিমিটেড আয় করতে হলে আপনাকে প্রো ইউজার হতে হবে। ফ্রী ইউজাররা প্রতিদিন 2000 পয়েন্ট করে কাজ পবে। অর্থাৎ প্রতিদিন 20 টাকা করে আয় করতে পারবেন।



আর যদি   আনলিমিটেড আয় করতে চান তাহলে এখান থেকে আপনি প্রতিদিন দুই থেকে তিনশ টাকা আয় করতে পারবেন। তার জন্য আপনাকে কিছু খরচ টাকা খরচ করে প্রো ইউজার হতে হবে।

প্রো ইউজারদের বেশ কয়েকটি ক্যাটাগরি রয়েছে। 20 টাকা থেকে 5 হাজার টাকা পর্যন্ত।যেকোনো একটি কেটেগরি নিয়ে  আপনি প্রয়োজন হিসেবে কাজ করতে পারেন।



আমি আপনাদের বলবনা যে আপনি এখান থেকে মাত্র কয়েক ঘণ্টা সময় দিয়ে দিনে   2 3 হাজার টাকা আয় করতে পারবেন। আসলে এগুলা যারা বলে আমি জানিনা কেন বলে তারা এগুলো। সত্যিই যদি এরকম টা হত তাহলে বাংলাদেশ আর কোনো বেকার থাকত না।



কিন্তু আমি আপনাদের বলব যদি আপনি একটু সময় ব্যয় করেন এখানে আর মন দিয়ে কাজ করেন তাহলে মাস শেষে 1500-2000 টাকা আয় করতে পারবেন খুব সহজেই।


অবশ্যই পড়বেন..



প্রিয় পাঠক আশা করি বুঝতে পেরেছেন।যদি আপনাদের এই আর্টিকেলটি ভালো লেগে থাকে এবং ট্রাস্টেড  মনে হয় তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন। আমি সর্বাত্মক চেষ্টা করবো ট্রাস্টেড  কিছু আপনাদের সাথে শেয়ার করার যার  মাধ্যমে আপনারা অনলাইনে মোটামুটি আয় করতে পারবেন।


বন্ধুরা আপনাদেরকে আমি একটি রিকোয়েস্ট করব যদি এই আর্টিকেলটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন। তাহলে আমি কিছুটা হলেও উৎসাহিত হব এবং আরো ভাল ভাল কনটেন্ট লেখার চেষ্টা করব আপনাদের জন্য। যদি ভালোভালো এই ধরনের আরও আর্নিং সাইট এবং ভাল কনটেন্ট পেতে চান তাহলে অবশ্যই ওয়েবসাইটে সাথেই থাকবেন।


ধৈর্য সহকারে এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আর আপনাদের যদি কিছু জানার থাকে তাহলে অবশ্যই কমেন্ট করবেন। আমি সর্বাত্মক সাহায্য করার চেষ্টা করব। আল্লাহ হাফেজ।

 


নবীনতর পূর্বতন