টেলিটক ১০০ টাকা রিচার্জ অফার Unlimited internet for student



টেলিটক ১০০ টাকা রিচার্জ অফার 


টেলিটক ১০০ টাকা রিচার্জ অফার



অনলাইন ক্লাসের জন্য টেলিটক 100 টাকা স্টুডেন্ট অফার । সরকার শুধুমাত্র টেলিটক 100 টাকা রিচার্জ সহ তাদের শিক্ষার্থীদের সীমাহীন ইন্টারনেট প্যাকেজ দেওয়ার ঘোষণা দিয়েছে। শিক্ষার্থীরা তাদের টেলিটক সিমে মাত্র 100 টাকা রিচার্জের মাধ্যমে জুম অ্যাপে তাদের অনলাইন লাইভ ক্লাসের জন্য সীমাহীন ইন্টারনেট ব্যবহার করবে। 


শুধুমাত্র টেলিটক সিম থাকা শিক্ষার্থীরাই তাদের অনলাইন ক্লাস পরিচালনার জন্য 100 টাকা ইন্টারনেট অফার পাবেন। তাদের জন্য, তাদের Tetalk 100 টাকা (tk) স্টুডেন্ট ইন্টারনেট রিচার্জ অফার 2022 পাওয়ার জন্য কোনও কোড ডায়াল করার দরকার নেই। 


কর্তৃপক্ষের দ্বারা শেয়ার করা তথ্য অনুসারে, শিক্ষার্থীকে তাদের টেলিটকে শুধুমাত্র শত (100) টাকা রিচার্জ করতে হবে সিম।



   

টেলিটক স্টুডেন্ট অফার ২০২২


টেলিটক বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল অপারেটর। 2004 সালে প্রতিষ্ঠিত, টেলিটক বাংলাদেশী নাগরিকদের বর্তমান চাহিদা এবং ভবিষ্যত স্বার্থের উপর ভিত্তি করে নতুন পরিষেবা তৈরি করছে এবং পরিষেবাগুলি উন্নত করছে। যাত্রার পর থেকে টেলিটক দেশের শিক্ষার্থীদের বিভিন্ন অনুষদ দিয়ে আসছে। স্কুল থেকে শুরু করে বিশ্ববিদ্যালয় পর্যন্ত শিক্ষার্থীদের জন্য টেলিটকের অনেক পরিষেবা, প্যাকেজ এবং অফার রয়েছে।



টেলিটক স্টুডেন্ট প্যাকেজ


পরিচিত টেলিটক স্টুডেন্ট প্যাকেজগুলি হল GPA-5 ছাত্রদের জন্য আগমি, মহিলা ছাত্রদের জন্য অপরাজিতা, সকল ছাত্রদের জন্য বর্ণমালা, এবং অনেক অফার। সম্প্রতি, টেলিটক 2020 সালে শিক্ষার্থীদের জন্য একটি অফার দেওয়ার জন্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সাথে একটি যৌথ উদ্যোগ চালু করেছে । 


চলমান করোনা মহামারী ইতিমধ্যে শিক্ষার্থীদের একাডেমিক পড়াশোনায় ব্যাপক ক্ষতি করেছে। শিক্ষার্থীদের ক্ষতি পূরণ করতে টেলিটক নিয়ে এসেছে নতুন স্টুডেন্ট অফার 2020।



টেলিটক 100 টাকা অফার


রাষ্ট্রীয় মালিকানাধীন টেলিটক মোবাইল ফোন সেবাদাতা প্রতিষ্ঠান শিক্ষার্থীদের জন্য মাত্র 100 টাকায় একটি নতুন অফার নিয়ে এসেছে। এই অফারের আওতায় সরকারি ও বেসরকারি উভয় শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মাত্র একশ টাকায় মাসিক ইন্টারনেট অফার পাবেন। 


আপনি যদি কোন বেসরকারী বা সরকারী শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র হন, তাহলে অফারটি পেতে পারেন। তবে, প্রথমে আপনাকে আপনার মোবাইল ফোনে একটি টেলিটক সিম পেতে হবে। টেলিটক সিম না থাকলে, আপনি টেলিটক 100 টাকা অফার 2020 পেতে পারবেন না।



এই প্রণোদনা জুম অ্যাপের মাধ্যমে অনলাইন লাইভ ক্লাস করার জন্য ছাত্রদের সীমাহীন ইন্টারনেটের অনুমতি দিয়েছে। এটি UGC এবং Bdren নেটওয়ার্ক সিস্টেমের একটি যৌথ উদ্যোগ। এ বিষয়ে টেলিযোগাযোগ মন্ত্রী তার ফেসবুক টাইমলাইনে একটি পোস্টও দিয়েছেন। 


বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) উচ্চ ক্ষমতাসম্পন্ন তথ্য যোগাযোগ প্ল্যাটফর্ম BDREN-এর অধীনে জুম অ্যাপ ব্যবহার করে বিনামূল্যে অনলাইন ক্লাস নিতে পারবে।


টেলিটক 100 টাকা রিচার্জ অফার

এক মাসের জন্য সীমাহীন ইন্টারনেট পেতে হলে, শিক্ষার্থীকে অবশ্যই 100 টাকার কম বা বেশি নয় এমন পরিমাণ টাকা রিচার্জ করতে হবে। সিম ব্যবহারকারীর মূল ব্যালেন্সে 100 টাকা যোগ করা হবে। 


শিক্ষার্থী টাকা ব্যবহার করে কথা বলতে, এসএমএস বা ইন্টারনেট কিনতে পারবে। সিদ্ধান্ত অনুযায়ী, শিক্ষার্থীরা টাকা ব্যবহার করতে বাধ্য নয়। যদি তারা অর্থ ব্যয় না করে তবে তাদের মূল ব্যালেন্সে টাকা থাকবে। 



অফারটি পেতে, অনলাইনে সংযোগ করার জন্য শিক্ষার্থীর ন্যূনতম পরিমাণ ডেটা বা ইন্টারনেট থাকতে হবে। শিক্ষকরা বিডিরেনের ফ্রি জুম ক্লাসের শিক্ষার্থীদের লিঙ্ক তৈরি করে পাঠাবেন । শিক্ষার্থীকে পরের মাসে আবার 100 টাকা রিচার্জ করতে হবে।


এই মাসের শুরুর দিকে, ইউজিসি এক প্রেস বিজ্ঞপ্তিতে বলেছিল যে মোবাইল অপারেটর টেলিটক দেশের পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনলাইন শিক্ষা চালিয়ে যাওয়ার জন্য নামমাত্র মূল্যে ইন্টারনেট ব্যান্ডউইথ সরবরাহ করবে।



0/Post a Comment/Comments