জিপি 100 মিনিট অফার কোড | Gp নতুন মিনিট অফার

জিপি 100 মিনিট অফার


জিপি 100 মিনিট অফারটি  জিপি কোম্পানির একটি দুর্দান্ত  মিনিট অফার। এই জিপি 100 মিনিট প্যাকটি সমস্ত জিপি গ্রাহকদের জন্য সবচেয়ে জনপ্রিয় মিনিট অফারগুলির মধ্যে একটি। গ্রামীণফোন বাংলাদেশের অন্যতম সেরা এবং ১ম বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। 


জিপি সর্বদা গ্রাহকদের জন্য সেরা অফার দিয়ে থাকে। আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে জিপি কর্তৃক প্রকাশিত সমস্ত অফার আপনাদের সামনে উপস্থাপন করি।



জিপি দিচ্ছে 100 মিনিটের অফার মাত্র 64 টাকায়। সমস্ত জিপি গ্রাহকরা এই অফারটি সক্রিয় করতে পারেন। এই অফারটি  মেয়াদ ৭ দিন। যারা ফোনে বেশি কথা বলতে পছন্দ করেন তাদের জন্য এই অফারটি। তাই যারা অফারটি পেতে চান তারা এখনই এর অ্যাক্টিভেশন কোড ডায়াল অফারটি উপভোগ করুন।


জিপি 100 মিনিট অফার কোড |  Gp নতুন মিনিট অফার




জিপি 100 মিনিট অফার


GP 100 মিনিট গ্রামীণফোনের চালু করা একটি চমৎকার মিনিট অফার। একটি জিপি 100 মিনিট টকটাইম প্যাকেজ রয়েছে। এটি সমস্ত গ্রামীণফোন প্রিপেইড গ্রাহকদের জন্য উপলব্ধ। এই নির্বাচিত মিনিট প্যাকেজ কম দামে দেওয়া হয়। আপনি 7 দিন পর্যন্ত এই প্যাকেজটি ব্যবহার করতে পারবেন।



আপনি যদি একজন জিপি গ্রাহক হন, তাহলে আপনি এই অফারটি দ্রুত কিনতে পারেন। এই 100 মিনিটের  প্যাকেজের দাম মাত্র 64 টাকা। এই প্যাকটি আপনি দীর্ঘদিন ব্যবহার করতে পারেন। আপনি একটি অপারেটরের সাথে সর্বনিম্ন মূল্যে এবং প্রতি সেকেন্ডে 0.1 পয়সা কল রেটে কথা বলতে পারেন৷ 




প্রতিদিন, অনেকেই ইন্টারনেটে 100 মিনিটের জিপি অফার প্যাক খুঁজছেন। কিন্তু তারা সঠিক অফারটি সঠিক জায়গা খুঁজে পাচ্ছেন না। তাই আমরা  আমাদের Teachblog24.com ওয়েবসাইটে ১০০ মিনিট অফারটি আপনাদের সাথে শেয়ার করলাম। 


আপনি এখানে  পারেন GP 100 Minute অফারের বিস্তারিত বর্ণনা। GP 100 মিনিট প্যাকেজ পেতে, এটির সক্রিয়করণ USSD কোড ডায়াল করতে হবে যার মেয়াদ ৭ দিন!.


জিপি 100 মিনিট কোড


আপনি সরাসরি 64 টাকা রিচার্জ করে বা এর অ্যাক্টিভেশন কোড ব্যবহার করে এই GP 100 মিনিটের অফারটি নিতে করতে পারেন। জিপি 100 মিনিটের USSD  কোড হল *121*4206#।এই অ্যাক্টিভেশন কোড ডায়াল করার পর আপনি 7 দিনের মেয়াদে 100 জিপি মিনিট অফার পাবেন।





জিপিতে 64 টাকায় 100 মিনিট অফারের নিয়ম ও শর্তাবলী


  • এই জিপি টকটাইম অফারটি কিনতে এবং সুবিধা পেতে, জিপি গ্রাহকদের অবশ্যই ডায়াল করতে হবে *121*4206#
  • গ্রাহক এক সপ্তাহের জন্য 100 মিনিট পাবেন
  • আপনি এই জিপি 100 মিনিটের অফার প্যাকটি একাধিকবার কিনতে পারবেন।
  • মিনিটটি 07 দিনের জন্য বৈধ এবং দিনে 24 ঘন্টা ব্যবহার করতে পারবেন।
  • এই মিনিট অফারটি যেকোনো স্থানীয় অপারেটর নম্বর ব্যবহার করতে পারবেন।
  • তবে, এই অফারটি Skitto ব্যবহারকারীদের জন্য ব্যবহার করা হবে না।
  • মিনিট অফারের ব্যালেন্স চেকের জন্য, প্রত্যেক ব্যবহারকারীকে *121*1*2# ডায়াল করতে হবে
  • দাম SD, VAT, এবং SC সহ

0/Post a Comment/Comments