বাংলালিংক সিমে নাম্বার কিভাবে দেখে ? দেখে নিন প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ কিছু কোড !

বাংলালিংক সিমে নাম্বার কিভাবে দেখে




বাংলালিংক সিমে নাম্বার কিভাবে দেখে



বাংলালিংক নম্বর চেক করার কোড - আজকে এই পোস্টে বাংলালিংক নম্বর চেক করার কোড শেয়ার করবো। পাশাপাশি বাংলালিংক সিম এর কিছু প্রয়োজনীয় কোড যেগুলো আপনার প্রায় দরকার পরে সেগুলো শেয়ার করার চেস্টা করব।


আপনি কি কখনও এমন পরিস্থিতিতে পড়েছেন যেখানে আপনাকে কারো সাথে আপনার নম্বর শেয়ার করতে হবে কিন্তু ঐ সময়ে আপনার নাম্বার মনে নেই? অথবা যদি কোন সময় আপনাকে আপনার নম্বর দিয়ে কোন গুরুত্বপূর্ণ ফর্ম পূরণ করতে হয় কিন্তু তখন আপনার নাম্বার মনে নাই তাহলে কি করবেন? 


Banglalink sim er number kivabe dekbo


যদি আপনার 1 টির বেশি নম্বর থাকে বা আপনি যদি নতুন নম্বর বা এরকম কিছু কিনে থাকেন তবে  এই নাম্বার ভুলে যাওয়া ব্যাপাটা সবার সাথে ঘটে।


তাই আজকের আর্টিকেল আমরা এমন কিছু উপায় তালিকাভুক্ত করেছি যা আপনাকে এই ধরনের সমস্যা গুলো দূর করতে সাহায্য করতে পারে। বাংলালিংক সিমে নাম্বার কিভাবে দেখতে হয় দেখে এই সম্পর্কিত সকল তথ্য এবং আরও অনেক কিছু জানতে এই সম্পূর্ণ পোস্টটি পড়ুন।


 

also read..



বাংলালিংক নম্বর কিভাবে দেখবেন?



চিন্তা করবেন না কারণ আপনার ভুলে যাওয়া মোবাইল নম্বরটি খুঁজে বের করার জন্য এখানে কয়েকটি ধাপ আলোচনা করা হয়েছে। তার জন্য আপনাকে আমাদের পুরো পোস্টটি ভালমত পড়তে হবে।



আপনার মোবাইল নম্বর মনে না থাকলে অনেক সময় আপনাকে সমস্যার সম্মুখীন হতে হয়। যদি আপনি আপনার ফোন নম্বরটি আপনার বন্ধুর সাথে শেয়ার করতে চান তাহলে আপনার মোবাইল নম্বরটি অবশই জানতে হবে। 


তাই আজকের এই পোস্টে আমরা আপনাকে আপনার বাংলালিংক মোবাইল নম্বর দ্রুত খুঁজে পাওয়ার বিভিন্ন উপায় শেয়ার করব। যেন আপনি খুব সহজেই আপনার হাতে থাকা সিমের নাম্বার টি খুজে বের করতে পারেন।


কিভাবে বাংলালিংক নম্বর চেক করবেন?


প্রথমে আপনাকে বাংলালিংক নম্বর চেক করতে একটি USSD কোড ডায়াল করতে হবে। এই কোডটি ডায়াল করার পর আপনি আপনার নম্বর চেক করতে পারেন। আপনাকে আপনার মোবাইল ডায়ালিং অপশনে যেতে হবে এবং ডায়াল ডায়াল করতে হবে *511# । কোডটি ডায়াল করার পর আপনি আপনার মোবাইল নম্বর টি দেখতে পারবেন।




বাংলালিংক এমবি চেক কোড ২০২৪

*511#: বাংলালিংক(BL) নম্বর চেক করার কোড


*124#: মোবাইল ব্যালেন্স চেক কোড


*5000*500# বা*124*3#: ইন্টারনেট ব্যালেন্স চেক কোড


*124*2#: মিনিট চেক কোড


*124*3#: এসএমএস চেক কোড


124*2#: MMS চেক করুন কোড


121: বাংলালিংক কাস্টমার কেয়ার নম্বর






আমরা সবাই জানি, বাংলালিংক বাংলাদেশের একটি শক্তিশালী নেটওয়ার্ক সার্ভিস কোম্পানি, এবং তাই তারা বাংলাদেশের সব অঞ্চলে নেটওয়ার্ক সেবা প্রদান করছে। এরকম বাংলালিংক সহ আরো অন্যান্য সিমের আকর্ষণীয় অফার পেতে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন ধন্যবাদ।

0/Post a Comment/Comments