রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৩ (নতুন)| 30 দিন মেয়াদ


রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৩

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২২ (নতুন)| 30 দিন মেয়াদ



রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২৩: আজকের পোস্টে রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২২ এবং এর  মেয়াদ ও এই অফার টি কিভাবে নিবেন সেই সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। এই নিবন্ধটি পড়ে আপনি রবি 30GB 30 দিনের অফার কোড 2022 (330 টাকা এবং 349 টাকা) অফার 30 দিন মেয়াদ সম্পর্কে আরও তথ্য জানতে পারবেন। চল শুরু করা যাক.

রবি 30GB 30 দিনের ইন্টারনেট অফার


রবির গ্রাহকদের জন্য রয়েছে কিছু এক্সক্লুসিভ ইন্টারনেট অফার। এই নিবন্ধটি পড়ার মাধ্যমে আপনি কীভাবে সর্বনিম্ন মূল্যে এই ইন্টারনেট প্যাকেজটি ক্রয় করবেন সে সম্পর্কে একচেটিয়া ধারণা পাবেন।


রবিতে 30 দিনের মেয়াদের জন্য বিভিন্ন ধরণের ইন্টারনেট প্যাকেজ রয়েছে। কিন্তু 30 দিনের জন্য 30 জিবি ইন্টারনেট অফার অন্যান্য অফারের থেকে বেশি জনপ্রিয়।

এই ইন্টারনেট প্যাকেজের দামে উত্থান-পতন রয়েছে। তাই এর কোনো মানসম্মত দাম নেই।


তাছাড়া আপনি বিভিন্ন উৎস থেকে বিভিন্ন দামে অফারটি পেতে পারেন। যেমন আপনি যদি ফ্লেক্সিলোড থেকে এই ইন্টারনেট ক্রয় করেন তাহলে দাম বেশি হবে।

অন্যদিকে আপনি যদি আপনার মাই রবি অ্যাপে রবি ৩০ জিবি ইন্টারনেট অফার কোড ২০২৩ পান তবে আপনি কিছু ছাড় পাবেন। আর যদি আপনি এই প্যাকেজের 30% ছাড় পেতে চান তবে আপনাকে অবশ্যই অনলাইন বিক্রেতার কাছ থেকে এই প্যাকেজটি সক্রিয় করতে হবে।

এখন আমি কোড ডায়াল করে কিভাবে ইন্টারনেট প্যাকেজ কিনবেন সে সম্পর্কে কথা বলতে যাচ্ছি।

রবি 30GB ইন্টারনেট অফার কোড


আপনি যদি একটি কোড ডায়াল করে 30 দিনের জন্য এই ইন্টারনেট প্যাকেজটি কিনতে চান তবে প্রক্রিয়াটি খুবই সহজ।শুধুমাত্র আপনাকে আপনার মোবাইল ডিভাইস থেকে একটি ছোট কোড ডায়াল রতে হবে।


কিন্তু আপনাকে অবশ্যই মনে রাখতে হবে যে আপনার অ্যাকাউন্ট ব্যালেন্সে পর্যাপ্ত টাকা আছে।

৩০ জিবি অফার কিভাবে নিতে হয়


অফারটি 3টি সিস্টেম বা পদ্ধতি ব্যবহার করে নেওয়া যেতে পারে। 

1. ফ্লেক্সিলোড

2. মাই রবি অ্যাপ

3. অনলাইন রিচার্জ


ফ্লেক্সিলোড থেকে:

ফ্লেক্সিলোডে পাওয়ার লোড সিস্টেম রয়েছে।এই সিস্টেম ব্যবহার করে আপনি আপনার জন্য উপলব্ধ অফার চেক করতে পারেন. আপনি যদি ফ্লেক্সিলোডের মাধ্যমে 30 দিনের মেয়াদের জন্য রবি 30gb ইন্টারনেট কেনার চেষ্টা করেন তাহলে আপনার  অপারেটরকে আপনার রবি নাম্বারে পাওয়ার লোড অফারটি পরীক্ষা করতে বলুন।

এবং যদি অফারটি থাকে তাহলে   তাকে আপনার জন্য অফারটি সক্রিয় করার জন্য বলুন। অফারটি সক্রিয় করলেই আপনি রবি ৩০ জিবি ইন্টারনেট অফার টি পেয়ে যাবেন। 


মাই রবি অ্যাপ থেকে:

আপনি মাই রবি অ্যাপেও রবি ৩০ জিবি ইন্টারনেট  অফার পাবেন। এই অফারটি শুধুমাত্র আপনার নম্বরের জন্য প্রযোজ্য। তাই আগে আপনার মাই রবি অ্যাপে আপনার নাম্বার দিয়ে লগিন করে এই অফারটি একটি আছে কি না তা দেখে নিন। যদি অ্যাপে রবি ৩০ জিবি ইন্টারনেট অফার টি এক্টিভ থাকে তাহলে আপনি সেখান থেকে খুব সহজেই অফারটি উপভোগ করতে পারবেন।

এবং যদি আপনার অ্যাকাউন্টে যথেষ্ট ব্যালেন্স থাকে তবে অফারটি কয়েক সেকেন্ডের মধ্যে সক্রিয় হয়ে যাবে।

অনলাইন রিচার্জ থেকে:

কিছু অনলাইন রিচার্জ পদ্ধতির মাধ্যমে আপনি এই ৩০ জিবি ইন্টারনেট অফারটি কম দামে  সক্রিয় করতে পারবেন। সর্বাধিক ছাড় পেতে আপনাকে অনলাইন থেকে রিচার্জ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

Robi 30GB 349 TK অফার কোড


আপনি যদি বেশি দিন ব্যবহারের জন্য বেশি ইন্টারনেট নিতে চান, তাহলে এই রবি ৩০ জিবি ইন্টারনেট প্যাকটি নিতে পারেন। 

এই রবি ৩০ জিবি  ইন্টারনেট অফারটি ৩০ দিনের জন্য পাচ্ছেন মাত্র ৩৯৯ টাকায়। যার মেয়াদ থাকবে ৩০ দিন। দুর্দান্ত এই অফারটি একটিভ করতে ডায়াল করুন *121*3*3*0#।

0/Post a Comment/Comments