কুইজ খেলে আয় করুন। নিজের জ্ঞান বৃদ্ধি করুন।(Make money by playing quiz)



কুুইজ খেলে আয় করুন
Make money by playing quiz


কুুইজ খেলে আয় করুন



আসসালামুআলাইকুম প্রিয় teachblog24 এর প্রিয় পাঠক-পাঠিকা গন। আশা করি বেশ ভালোই আছেন সবাই। আমিও আল্লার রহমতে ভালো আছি। 


আপনারা কি অনলাইনে আয় করতে চাচ্ছেন কিন্তু ট্রাস্টেড কোন মাধ্যম পাচ্ছেন না তাহলে আর চিন্তা নেই আপনি সঠিক জায়গায় এসেছেন আমাদের ওয়েবসাইটে বিভিন্ন রকম অনলাইন ইনকামের ট্রাস্টের সাইট বিভিন্ন ধরনের মাধ্যম শেয়ার করা হয় এগুলো থেকে আপনারা মাস শেষে একটা ভালো মানের প্রফিট পেতে পারেন। 


তেমনি আপনাদের সাথে আমি আজকে দুইটি অ্যাপ শেয়ার করব  যেগুলো থেকে আপনি নিজের জ্ঞান বৃদ্ধির করতে পারবেন পাশাপাশি একটা মোটা অংকের টাকা আয় করে নিতে পারবেন।


পেমেন্ট নেওয়ার জন্য আপনি মোবাইল রিচার্জ,  বিকাশ, রকেট, শিওর ক্যাশ,ও  নগদ  অপশন পাবেন। মাত্র 20 টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন।


 আপনি অনলাইনে হাজার হাজার আর্নিং অ্যাপ দেখতে পাবেন। সেগুলোর বেশিরভাগই হচ্ছে ফেক বা ভূয়া যেগুলো পেমেন্ট করে থাকে না শুধুমাত্র আপনার থেকে কাজ করিয়ে নেবে তারপর কয়েকদিন পর আর তাদের খুঁজে পাবেন না।তাই আপনাকে আমি সাজেস্ট করব অনলাইনে আয়  করার জন্য আপনি যে ধরনের মাধ্যম  চয়েস করে থাকেন না কেন সেগুলো আগে দেখে নিবেন  আসলেই  ট্রাস্টের নাকি ভুয়া। 


যদি আপনি না বুঝেই কাজ করেন তাহলে আপনাকে প্রতারণার  মুখে পড়ার সম্ভাবনা অনেকটাই বেশি। তাই অনলাইনে কাজ করার আগে অবশ্যই ভালোভাবে যাচাই বাছাই করে কাজ করবেন। 


আজকে আপনাদের সাথে আমি যে অ্যাপস  দুটি শেয়ার করতে যাচ্ছি  সেগুলো 100% ট্রাস্টেড এবং পেমেন্ট করে থাকে।আপনাদের আমি তাদের ফেসবুক গ্রুপের লিংক দিয়ে দেবো। সেখানে অনেক পেমেন্ট প্রুফ দেখতে পাবেন। এডমিনের সাথে কথা বলতে পারবেন। তাদের নিজস্ব মেসেঞ্জার গ্রুপ আছে চাইলে সেখানও যুক্ত হতে পারবেন। যদি মেসেঞ্জার গ্রুপে যোগ হতে চান তাহলে গ্রুপে গিয়ে পোস্ট করবেন। এডমিন আপনাকে যুক্ত করে দিবে।


  • অ্যাপস দুটির  কাজ হচ্ছে কুইজ খেলা এবং পাশাপাশি অ্যাড দেখা।
  • এই অ্যাপটি দুটি তে কাজ করলে আপনি অনেক ধরনের  প্রফিট পাবেন। 
  • এখান থেকে আপনি আনলিমিটেড কাজের সুযোগ পাবেন এবং 24 ঘন্টায় কাজ করতে পারবেন। 


কিভাবে কাজ শুরু করবেন বা  একাউন্ট খুলবেন? 


অ্যাকাউন্ট খুলতে হলে প্রথমে আপনাকে  অ্যাপস দুটি  ডাউনলোড করতে হবে। আপনাদের সুবিধার্থে আমি অ্যাপ দুটির  লিঙ্ক দিয়ে দিব।


অবশ্যই পড়বেন


অ্যাপস দুটির নাম হচ্ছে

  • play quiz. 

  • play quiz Pro


উল্লেখ্য যে আপনারা তো হয়তো লক্ষ্য করেন  যে বিভিন্ন আর্নিং অ্যাপ বেশিদিন থাকে না সর্বোচ্চ তিন হতে চার মাস থাকে তারপর উধাও হয়ে যায়।  কিন্তু প্লে কুইজ অ্যাপটি বিগত এক বছর ধরে পেমেন্ট দিয়ে যাচ্ছে এবং প্লে স্টোরে রেটিংও খুব ভালো। দ্বিতীয় অ্যাপসটি অর্থাৎ play quiz Pro কিছুদিন আগে পাবলিস্ট হয়েছে। 


প্লে কুইজ কোম্পানি তাদের প্রথম অ্যাপটি অর্থাৎ play quiz অ্যাপটি সফলতা পাওয়ার পরplay quiz Pro অ্যাপস টি লঞ্চ করেছে। এই কোম্পানি টি বেশ কয়েকটি আর্নিং সাইট এবং apps রয়েছে যেগুলো ১০০% ট্রাস্টেট।

আজকে তাদের  এই দুটি অপস নিয়েই কথা বলব আপনাদের সাথে।


প্রথমত আপনি গুগল প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করে নিবেন। প্লে স্টোরে গিয়ে এই লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে নিবেন। প্লে স্টোরে গিয়ে play quiz লিখে সার্চ দিলেই আপনি প্লে কুইজ এবং প্লে কুইজ প্রো এই  দুইটা অ্যাপস  পেয়ে যাবেন।


সেখান থেকে অ্যাপস দুটি  ডাউনলোড করে নেওয়ার পর ওপেন করবেন।


ওপেন করার আগে প্লে স্টোর থেকে আপনি একটি ভিপিএন ডাউনলোড করে নিবেন। যাদের VPN ডাউনলোড করা আছে তাদের তো কোন সমস্যা নেই। যাদের নেই তারা প্লে স্টোরে গিয়ে turbo VPN  অথবা super  VPN ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করে ভিপিএন অন করবেন। তারপর  অ্যাপস ওপেন করবেন। ভিপিএন ছাড়া কাজ করলে কিন্তু আমার একাউন্ট ফ্যান হয়ে যেতে পারে তাই অবশ্যই ভিপিএন অন করেই কাজ করবেন।


 অ্যাপস দুটির কাজ এবং সবকিছু কিন্তু একদম একই। তাই একাউন্ট খোলার সময়ও দুইটা অ্যাপস এর নিয়ম একই।


অ্যাপস দুটি ওপেন করলে আপনার স্ক্রিনে  যে  ইন্টারফেস টি  আসবে সেখানে দুইটি অপশন থাকবে।একটিতে আপনাকে লগইন করতে বলবে অপরটিতে রেজিস্ট্রেশন করতে বলবে।যেহেতু আপনার আগে রেজিস্ট্রেশন করা নাই আপনি নতুন তার জন্য আপনাকে আগে রেজিস্ট্রেশন করে নিতে হবে।


রেজিস্ট্রেশন এ ক্লিক করলে সেখানে আপনার কিছু তথ্য দিতে  হবে ।যেমন আপনার ইউজারনেম (ইউজারনেম সবসময় সংখ্যায় দিবেন) আপনার নাম ইমেইল এড্রেস ফোন নাম্বার  পাসওয়ার্ড কনফার্মেশন পাসওয়ার্ড রেফার কোড এগুলো তথ্য দিয়ে রেজিস্ট্রেশন আপনি রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন।


তারপর আপনার নাম্বারটি যাচাই করার জন্য আপনি যেই নাম্বার দিয়ে একাউন্ট খুলেছেন সেই নাম্বারে একটি ভেরিফিকেশন কোড যাবে। কোডটি কপি করে নিয়ে সেখানে পেস্ট করে দিবেন। তারপর নেক্সট বাটনে ক্লিক করবেন।


আপনার ভেরিফিকেশন সফল হলে আপনি লগইন এ ক্লিক করবেন। সেখানে আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।


অবশ্যই পড়বেন:




বন্ধুরা যেহেতু দুইটা অ্যাপস এর কাজ একই রকম তাই আপনাদের শুধু আমি একটি অ্যাপস এর কাজ দেখিয়ে দেব অন্যটার আপনি নিজেই পারবেন।


মনে করেন আপনি play quiz লগইন করলেন।

লগইন লগইন করার পর এরকম  একটি ইন্টারফেস দেখতে পাবেন। 


Make money by playing quiz



এখানেে আপনারা বেশ কয়েকটি অপশন দেখতে পাচ্ছেন। অপশন গুলোর কাজ আপনাদের আমি বলে দিচ্ছি।দুইটা অ্যাপস এর কাজ কিন্তু একই  তাই আপনাদের আমি একটা  বুঝিয়ে দিচ্ছি 

  • daily bonus
  • refer
  • lucky wheel
  • watch ad
  • watch ad 2
  • watch ad 3
  • play quiz
  • redeem
  • instruction
  • earning history
  • withdrawal history




উপরের পয়েন্টগুলো সব  আমি step-by-step বুঝায় দিতেছি। 1 থেকে 7 পয়েন্ট পর্যন্ত এগুলো সবগুলোই আর্নিং পয়েন্ট এগুলোতে কাজ করে আপনারা টাকা আয় করবেন।বাকি অপশন গুলোর কোন কাজ নেই এগুলো আলাদা অন্যদের আমি এক এক করে বুঝায় দিতেছি।


Daily Bonus: এটি একটি বোনাস পয়েন্ট।এই অপশনটিতে আপনি প্রতিদিন 25 পয়সা করে বোনাস পাবেন একবার করে। এছাড়া এই অপশনটির আর কোন কাজ নেই।


Refer:এই অপশনটির কাজ হচ্ছে আপনি যদি কোন বন্ধু কি রেফার করতে চান তাহলে এখানে একটি লিংক দেওয়া আছে। এবং আপনার একটি রেফার কোড দেওয়া আছে। আপনি যদি কাউকে ওই লিংকটি দিয়ে অ্যাপটি ডাউনলোড করে আপনার রেফার কোড দিয়ে একাউন্ট খুলে দেন তাহলে বোনাস পাবেন 1 টাকা করে।


এবং যে আপনার রেফার কোড দিয়ে একাউন্ট খুলবে সে পাবে এক টাকা। এবং লাইফটাইম 10 শতাংশ বোনাস পাবেন।আপনি যে নাম্বারটি দিয়ে একাউন্ট খুলবেন সেটি হচ্ছে আপনার রেফার কোড।



lucky wheel: এই অপশনটিও একটি বোনাস পয়েন্ট। এখানে আপনি প্রতি এক ঘন্টা পর পর একটি স্পিন পাবেন। সেই স্পিন টি ঘুরিয়ে  সর্বোচ্চ এক টাকা থেকে এক পয়সা পর্যন্ত বোনাস পাবেন।


এরপরের কাজগুলো হচ্ছে কিন্তু আপনার মূল কাজ 4 থেকে 7 অপশন পর্যন্ত আপনি সারাদিন আনলিমিটেড কাজ করতে পারবেন।


watch ad: এই অপশনটিতে আপনাকে এড দেখতে হবে। প্রতিটি অ্যাড দেখলে আপনি পাবেন এক পয়সা করে। একটি অ্যাড সর্বোচ্চ  দুই থেকে তিন সেকেন্ড দেখতে হতে পারে। অ্যাড টি দেখার সময় শেষ হলে আপনার ফোন অটোমেটিক্যালি ভাইব্রেশন হয়ে উঠবে। তখন আপনি অ্যাড টি  কেটে দেবেন।যদি আপনি ভাইব্রেশন হওয়ার আগেই add কেটে দেন তাহলে আপনাকে ফাইন দিতে হবে 40 পয়সা করে। তাই ভাইব্রেশন না হওয়ার  পর্যন্ত  কাটবেন না।



 এভাবে আপনাকে এখানে 15 টি এড দেখতে হবে। তারপর আপনি 50 পয়সা বোনাস পাবেন। বোনাস পাওয়ার জন্য   সর্বশেষ যে add দেখবেন সেই add ভাইব্রেশন হওয়ার পর তার উপর উপর ক্লিক করবেন। তারপর সেখানে আপনাকে 30 থেকে 40 সেকেন্ড অপেক্ষা করতে হবে। তারপর ফোনটি আবার অটোমেটিক্যালি ভাইব্রেশন হবে। ভাইব্রেশন হলে  add কেটে দিবেন।তারপর আপনার ওয়ালেট  এসে দেখবেন 50 পয়সা বোনাস পেয়ে যাবেন। 


watch ad-2 এবং watch ad-3 কাজগুলো কিন্তু উপরের নিয়মে। তাই আপনাদের আমি বিস্তারিত আর বলতেছি না। শুধু এখানে একটাই তফাৎ।এই দুইটা অপশন এ আপনি বোনাস বেশি পাবেন একটাতে 60 পয়সা করে আরেকটা 70 পয়সা করে  play quiz pro তে।


play quiz: এই অপশনটি খুবই মজাদার। এখানে রয়েছে হাজার হাজার প্রশ্ন যেখান থেকে আপনি অনেক কিছু জানতে পারবেন শিখতে পারবে। এখানে একটি কুইজের সঠিক উত্তর দিতে পারলে আপনি পাঁচ পয়সা করে পাবেন। এভাবে 15 টি প্রশ্ন পাবেন। যে কয়টি সঠিক উত্তর দিতে পারবেন প্রতিটিতে 5 পয়সা করে পাবেন। ভুল উত্তর দিলে কোন সমস্যা নেই।


তারপর 50 পয়সা বোনাস পাওয়ার জন্য সর্বশেষ প্রশ্নের যে add টি  আসবে  তারপর ক্লিক করবেন। ভাইব্রেশন হলে কেটে দিবেন। সাথে সাথে আপনার ওয়ালেট এ 50 পয়সা যোগ হবে। তারপর 10 মিনিট ব্রেক টাইম এর পর আবার ক্যুইজ খেলতে পারবেন এভাবে চলতেই থাকবে।


বন্ধুরা মোটামুটি ছিল আপনার কাজ। তারপর ওই অপশন গুলো আছে সেগুলো হচ্ছে,


redeem: এই অপশনটির মাধ্যমে আপনি টাকা উইথড্রো দিতে পারবেন। কি কি মাধ্যমে টাকা উইথড্র দিতে পারবেন তা তো আপনাদের কে আমি আগেই বলে দিয়েছি। 


instruction: এটিও  একটি গুরুত্বপূর্ণ অপশন। কিভাবে সঠিক নিয়মে কাজ করবেন তাদের কাজ করা সকল নিয়ম-নীতি এখানে দেওয়া আছে।  তাই কাজ শুরু করার আগে এটি অবশ্যই  পড়ে নিবেন।


earning history: এখানে আপনি কিভাবে কত টাকা আয় করেছেন সেটা দেখতে পাবে। এছাড়া এখানে আর কাজ নেই।


withdrawal history: এখানে কখন কত টাকা আপনি উইড্রো দিয়েছেন তার তথ্য দেখতে পাবে।


এছাড়াও উপরে যে সংখ্যাটি দেখতে পাচ্ছেন অর্থাৎ 116.70টাকা সেটি হচ্ছে আমার ব্যালেন্স।আপনারাও আপনাদের ব্যালেন্স ওখানে দেখতে পাবেন।


বন্ধুরা এ পর্যন্তই ছিল আমাদের আজকের কুইজ খেলে আয় করুন নিজের জ্ঞান বৃদ্ধি করুন আর্টিকেলটি। আশা করি আপনারা সবকিছু বুঝতে পেরেছেন। যদি কোন কিছু জানার বা কোথাও বুঝার  সমস্যা থাকে তাহলে কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন


1/Post a Comment/Comments

একটি মন্তব্য পোস্ট করুন